শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

বিদেশ ফেরত ভাইকে আনতে গিয়ে লাশ হলেন বোন-ভগ্নিপতি

বিদেশ ফেরত ভাইকে আনতে গিয়ে লাশ হলেন বোন-ভগ্নিপতি

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন। বুধবার (১ জানুয়ারি) সকাল পৌনে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার সুজায়েতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালীর কবীরহাট উপজেলার সাইফুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী রুমি আক্তার (৩৫)।

চৌদ্দগ্রাম হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাস ফেরত যাত্রীকে নিয়ে নোয়াখালী যাওয়ার পথে একটি প্রাইভেটকার সুজাতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে প্রবাস ফেরত হুমায়ুন কবির ও তার বোন, ভগ্নিপতি এবং চালক আহত হন। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর হুমায়ুন কবিবের বোন ও তার স্বামী মারা যান।

তিনি আরও জানান, তারা হুমায়ুন কবিরকে বিমানবন্দর থেকে তাদের বাড়ি নোয়াখালীর কবিরহাটে নিয়ে যাওয়ার জন্য এসেছিলেন। আহত চালককে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর হুমায়ুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions