শনিবার, ২২ Jun ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

শিরোনামঃ
সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লী পৌঁছেছেন মোটরবাইক ও ইজিবাইকের কার‌ণে সা‌দে‌শে সড়ক দুর্ঘটনা বাড়‌ছে- সেতুমন্ত্রী ওবাইদুল কা‌দের  ওমা‌নে খুল‌ছে বাংলা‌দে‌শের তৃতীয় বৃহত্তম শ্রমবাজার এলাকাজুড়ে আতঙ্ক, মানিকগঞ্জে লোকালয়ে ঢুকেছে রাসেল ভাইপার উত্তর পুর্বাঞ্চলীয় রা‌জ্যের স‌ঙ্গে অন‌্যান‌্য রাজ‌্যগু‌লোকে সংযুক্ত কর‌তে বাংলা‌দে‌শের উপর‌দি‌য়ে বিকল্প রেলপথ তৈ‌রি কর‌তে যা‌চ্ছে ভারত সরকার 
বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত।

এম আর আয়াজ রবিঃ

নব নির্বাচিত বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার দ্বিতীয় সভা আজ সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধা ৭.০০ ঘটিকার সময় উখিয়া প্রেসক্লাব হলরুমে উক্ত প্রতিষ্টানের উখিয়া উপজেলা শাখার নব নির্বাচিত সভাপতি, আইকন নিউজ টুডে সম্পাদক, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট জনাব এম আর আয়াজ রবি এ-র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক, উখিয়া প্রেস ক্লাবের নব নির্বাচিত সাংস্কৃতি,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক, কাজী হুমায়ুন কবির বাচ্চু, (দৈনিক সৈকত প্রতিনিধি), সহ সভাপতি, মঈনুদ্দীন শাহীন (সীমান্ত বাংলা ডট কম), সহ- সাধারণ সম্পাদক মোঃ ফেরদৌস (দৈনিক কক্সবাজার প্রতিদিন)-,সাংগঠনিক সম্পাদক খাইরুল আমিন তানভীর (কক্সবাজার দর্পণ), সহ-সাংগঠনিক সম্পাদক শাহেদ হোসেন মুবিন, অর্থ সম্পাদক মোঃ ইব্রাহীম (দৈনিক সাংগু)-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ শহীদ (দৈনিক গনসংযোগ), দপ্তর সম্পাদক – হেলাল উদ্দিন (উখিয়া প্রেস ডটকম), বিএমেসএফ উখিয়া উপজেলার সম্মানীত সদস্য মোহাম্মদ ইউসুফ, জাহেদুর রশীদ, মোহাম্মদ ইব্রাহীমসহ সংগঠনে উখিয়া উপজেলা শাখার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায়, সভাপতির বক্তব্যে সাংবাদিক এম আর আয়াজ রবি বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নব নির্বাচিত সকল কর্মকর্তাদের অভিনন্দন জানান। সকলকে একযুগে সাংবাদিকদের অধিকার আদায়ের সংগ্রামে সামিল হতে হবে।সভাপতির বক্তব্যে তিনি আরও বলেন, নবনির্বাচিত কমিটির সদস্যরা বিএমএসএফের ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে রাজপথে পাশে থাকতে হবে। সাংবাদিকদের ন্যায্য দাবি দাওয়া, হামলা, মামলা,যুলুম নির্যাতন মোকাবেলায় সদস্যবৃন্দের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলে, হাতে হাত রেখে এগিয়ে যাবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি সভাপতির বক্তব্যে নির্বাচিত কর্মকর্তাবৃন্দের কাজের পরিধি, দায়িত্ব, কর্তব্যে সম্পর্কে প্রত্যেককে অবহিত করেন এবং বলেন, পদ, পদবী নিতান্ত আনুষ্টানিকতা। আমরা প্রত্যেকে বিএমএসএফ উখিয়া উপজেলার গর্বিত সদস্য এটাই আসল কথা। সবার সম্মীলিত প্রচেষ্টা ছাড়া একক সভাপতি, সাধারন সম্পাদক বা অন্য কেহ প্রতিষ্টানের তেমন উন্নতি বলেন, ইগ্রগতি বলেন তেমন কিছুই করতে পারেন না। উক্ত সংগঠনের প্রতিটি সদস্যের কালেক্টিভ ইফোর্টের মাধ্যমেই সংগঠন আপন গতিতে এগিয়ে যাবে ইনশা আল্লাহ।
উক্ত সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাংবাদিক কাজী হুমায়ুন কবির বাচ্চু বলেন নব নির্বাচিত কর্মকর্তাগন প্রত্যেকে প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব সুন্দর ও সুচারুরুপে প্রতিপালন করলে নিশ্চয়ই বিএমএফএস উখিয়া উপজেলা শাখা অনেক দূর এগিয়ে যাবে। শেষে তিনি সকল কর্মকর্তাবৃন্দের দায়িত্ব হস্তান্তর করেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উ‌খিয়া উপজেলা শাখা গত ৭ ডিসেম্বর বিএমএসএফের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সদস্য সচিব আহমেদ আবু জাফর ও কক্সবাজার জেলার সমন্বয়ক, কেন্দ্রীয় আহবায়ক ক‌মি‌টির সদস্য মোঃ মিজান উর রশীদ মিজান ও কক্সবাজার জেলার আহবায়ক ক‌মি‌টির সুপা‌রিশ ক্র‌মে উক্ত ক‌মি‌টির অনুমোদন প্রদান করা হয়। পরিশেষে উক্ত সভার সম্নানীত সভাপতি ও বিএমএসএফ উখিয়া উপজেলা শাখার নবনির্বাচিত সভাপতি উক্ত সভার সমাপ্তী ঘোষনা করেন।

(সীমান্তবাংলা/ শা ম/ ২৯ ডিসেম্বর ২০২০)

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions