শনিবার, ১৩ Jul ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

বাবা-মাকে কুপিয়ে হত্যা করল ছেলে

বাবা-মাকে কুপিয়ে হত্যা করল ছেলে

যশোরের চৌগাছায় পারিবারিক দ্বন্দ্বের জেরে বাবা ও মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। বুধবার (২৫ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবা মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগম (৫৫)। এ ঘটনায় নিহতদের ছেলে মিলনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহতদের বাড়ি গ্রামের অন্য বাড়িগুলো থেকে একটু দূরে ফাঁকা জায়গায় অবস্থিত। দুপুর ১২টার দিকে ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেন। দুপুর ১টার দিকে গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠের মধ্য থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ পড়ে আছে। তাদের ছেলে মিলন হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ধরা পড়েছে। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করত। তবে তাদের ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকে।

চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব জানান, পারিবারিক দ্বন্দ্বের জেরে বাবা-মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে ছেলে মিলন। মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মিলনকে আটক করা হয়েছে।

ওসি বলেন, ছেলে মিলন মাদকাসক্ত নয়, পারিবারিক বিরোধের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions