শুক্রবার, ১৪ Jun ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

শিরোনামঃ
ফায়ার সার্ভিস কর্মী কতৃক স্কুল ছাত্রী ধর্ষিত। ধর্ষক গ্রেফতার

ফায়ার সার্ভিস কর্মী কতৃক স্কুল ছাত্রী ধর্ষিত। ধর্ষক গ্রেফতার

 

সীমান্তবাংলাঃ নীলফামারীর জেলার সৈয়দপুরে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে ফায়ার সার্ভিসের ফায়ারম্যান মো. আবু সাঈদ ওরফে সবুজকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় গতো ১৭ অক্টোবর শনিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার সবুজ সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পুর্ব বোতলাগাড়ী ওয়াপদা নতুনহাট এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। তিনি রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন।

মামলায় এজাহারে বলা হয়েছে সৈয়দপুর উপজেলার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে যাওয়া-আসার সময় ফায়ারম্যান সবুজ প্রায়ই উত্ত্যক্ত করতেন।

গত ১৬ অক্টোবর শুক্রবার ওই ছাত্রী বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। পরদিন সকালে তার বড়বোন ইপিজেডে শ্রমিকের কাজে এবং দুলাভাই অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে গেলে এই সুযোগে সবুজ বিকেলে ওই বাড়িতে যান। এ সময় সবুজ সুযোগ বুঝে ছাত্রীটিকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করেন।

পরে ছাত্রীটির বড়বোন বাড়িতে ফিরে এসে ঘটনা দেখতে পেয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে তাকে আটক করেন। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন ‘মেয়েটির বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। রোববার সবুজকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

( সীমান্তবাংলা/ শা ম/ ১৯ অক্টোবর ২০২০)

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions