মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
পুলিশি বাধায় পন্ড গণতান্ত্রিক বাম ঐক্যের অসহযোগ আন্দোলনের কর্মসূচি

পুলিশি বাধায় পন্ড গণতান্ত্রিক বাম ঐক্যের অসহযোগ আন্দোলনের কর্মসূচি

আজ ২৬ ডিসেম্বর ২০২৩ (মঙ্গলবার) সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে গণতান্ত্রিক বাম ঐক্য অসহযোগ আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ শুরু করলে পুলিশের বাধার মুখে কর্মসূচি পন্ড হয়ে যায়।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়কারী ও স্যোসাল ডেমোক্রেটিক পার্টি (এসডিপি)’র আহবায়ক আবুল কালাম আজাদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক কমরেড ডা. সামছুল আলম, বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল)’র সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড হারুন চৌধুরী ও প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি)’র মহাসচিব হারুন আল রশিদ খান।

আজ সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রতিবাদলিপিতে গণতান্ত্রিক বাম ঐক্য নেতৃবৃন্দ বলেন, জুলুম, নির্যাতন, মামলা, হামলা করে আওয়ামী লীগ বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। তাদের সময় ফুরিয়ে এসেছে। প্রতিহিংসামূলক ভাবে প্রশাসন ও নিজেদের দলীয় পেটোয়া বাহিনী দিয়ে দেশে সংঘাতময় নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে তারা এক তরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা ধরে রাখতে চায়। তাদের এই আকাক্সক্ষা জনগণ পূরণ হতে দেবে না।

নেতৃবৃন্দ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিরোধী সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions