রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন

পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি সম্পাদককে স্বাগত জানিয়ে বিশাল শো-ডাউন

পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের নব-নির্বাচিত সভাপতি সম্পাদককে স্বাগত জানিয়ে বিশাল শো-ডাউন

 

এম. এ. রহমান সীমান্ত;

সদ্য ঘোষিত পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে বিশাল গাড়ির বহর নিয়ে শুভযাত্রায় মাতিয়ে দিলেন পালংখালী ইউনিয়ন ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সোমবার ( ৩ এপ্রিল) ৩ টার দিকে কোর্টবাজার থেকে অসংখ্য মোটরসাইকেল ও নোহা গাড়ির বহর নিয়ে বালুখালী পর্যন্ত এ শো-ডাউনের শুভ যাত্রা শেষ করে পথসভা করেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত বক্তব্য রাখেন পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজল কাদের চৌধুরী ভূট্টো, যুবলীগ নেতা আবু তাহের ও মুফিদুল আলম মুফিজসহ নব-নির্বাচিত নেতাকর্মীরা।

এ পথসভায় উপস্থিত নেতা কর্মীদের বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ পালংখালী ইউনিয়ন শাখার নব-নির্বাচিত সভাপতি-সম্পাদকের সার্বিক মঙ্গল কামনা করে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য ছাত্রলীগকে বিরল ভুমিকা রাখার আহবান করা হয়।

উল্লেখ্য, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কাসেম আলী মিলন কে সভাপতি করে নিয়মত উল্লাহকে সাধারণ সম্পাদক করে পালংখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions