শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিনিধি: পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রদান, পুরষ্কার বিতরণ, অভিভাবক সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

আজ (২৯ ডিসেম্বর ২০১৯) রবিবার সকাল ১০ টায় স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্ক্যুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ¦ মো: ওয়াজেদ আলীর সভাপতিত্বে ও পরিচালক মো: জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানটির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনার জেলা প্রশাসক জনাব কবীর মাহমুদ।

প্রধান অতিথির বক্তব্যে স্কুলের সাবির্ক উন্নতি ও সফলতা কামনা করে তিনি বলেন, আজকের প্রজন্ম আগামী দিনে রাষ্ট্রের নেতৃত্ব দিবেন, উন্নত সমৃদ্ধ দেশ গড়তে হলে, উন্নত সমৃদ্ধ মানুষ হতে হবে। তাই শিক্ষার্থীদের সব দিক দিয়েই দক্ষতা অর্জন করতে হবে।

শিক্ষার্থীদের শুধু জিপিএ-৫ পেলে হবে না, তাদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে মানবিক গুনাবলী অর্জন করে একজন দেশ প্রেমিক নাগরীক হতে হবে। তিনি বলেন ভাল ফলাফল অর্জন করে উচ্চ শিক্ষায় গ্রহণ করে বিদেশে গিয়ে দেশের কথা ভুলে যায়, তাহলে এমন শিক্ষা গ্রহণ করে লাভ কি। এর চেয়ে যেমন তেমন ফলাফল করে দেশ প্রেমে উদ্ভুদ্ধ থাকা সব চেয়ে ভাল।

এ সময় তিনি অভিভাবকদের উদ্যোশে বলেন, ছোট ছোট সন্তানদের সব সময় প্রাইভেট আর কোচিং পড়ানোয় ব্যস্ত না থেকে তাদের একটু ¯েœহ ভালবাসায় সময় দেন। তবেই আপনার সন্তান উচ্চ শিক্ষা গ্রহণ করে আপনাকে ভালবাসবে এবং ভুলে যাবে না।

শিক্ষকদের উদ্যোশে তিনি বলেন, স্কুলে যেন কোন ছাত্র মোবাইল না আনতে পারে সেই দিকে নজর রাখতে হবে। কোন ছাত্র যেন মাদকের দিকে ঝুঁকে না যায়, সেই বিষয়ে সচেতন করতে হবে।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন পাবনা আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার এস.এম. মোসলেন উদ্দিন, সদর উপজেলা শিক্ষা অফিসার মোহা: ফারুক উদ্দিন, সদর উপজেলা সহকারি শিক্ষা অফিসার জোনাব আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, পাবনা আইডিয়াল গ্রুপের এডমিন আলহাজ¦্ রুহুল আমিন রুবেল, আইডিয়াল গ্রুপের পরিচালক আব্দুল ওয়াদুদ, আব্দুল্লাহ আরিফ, বেলাল হাসান রাজু ,আবু দাউদ, আব্দুল মান্নান খান চুক্ক, ডা: আব্দুল মতিন, সিরাজুল ইসলাম, অন্যান্য শিক্ষক শিক্ষিকা এলাকাবাসী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে কাসে শতভাগ উপস্থিতি, শ্রেনিতে প্রথম ৩ জনকে ও জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের পুরষ্কার দেওয়া হয়।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions