শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে বিজিবি র অভিযান। ৯ টি দেশীয় অস্ত্র উদ্বার

নাইক্ষ্যংছড়িতে বিজিবি র অভিযান। ৯ টি দেশীয় অস্ত্র উদ্বার

সীমান্তবাংলাঃ সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালিয়ে নাইক্ষ্যংছড়িতে ৯টি দেশের তৈরি অস্ত্র উদ্ধার করেছে বিজিবি ১১ র সদস্যরা। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার দোছড়ি ইউনিয়নের দুর্গম লেদুরমুখ নামক এলাকায় এ অভিযান চালানো হয়।

জানা গেছে, নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজীজ আহমেদ এর নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ জামাল হোছাইনসহ বিজিবির একটি টহল দল দুপুর সাড়ে ১২টায় লেদুরমুখ এলাকায় অভিযান চালায়। টহল দলের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী দলটির সদস্যরা পালিয়ে যায়। এসময় বিজিবি টহল দল ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ১টি এস বিবিএল ও ৮টি দেশীয় অস্ত্র (একনলা বন্দুক) উদ্ধার করে। উদ্ধারকৃত অস্ত্র  নাইক্ষ্যংছড়ি থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র পাচার, কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার ও সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।

আপডেট/ ৮/৯/২০২০/ শা ম

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions