শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

নরসিংদী প্রতিনিধি: নানা কর্মসূচীর মধ্য দিয়ে নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (২৩ জুন) সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে কার্যালয় প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নরসিংদী সদর এমপি লেঃ কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম (বীর প্রতীক), জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভ‚ইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভ‚ইয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভ‚ইয়া, ছাত্রলীগ নেতা এসএম কাইয়ূম, নরসিংদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক সাহা, আওয়ামী লীগ নেতা অহিভ‚ষণ চক্রবর্তী, মোন্তাজ উদ্দিন ভ‚ইয়া, পরিমল ঘোষ, আসাদুজ্জামান খোকা, রিপন সরকার, রঞ্জন সাহা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অলিউর রহমান আজিম প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। সকালে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। এছাড়াও জেলার রায়পুরা, বেলাব, মনোহরদী, শিবপুর ও পলাশ উপজেলায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের খবর পাওয়া গেছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions