শুক্র. ডিসে. ১৪, ২০১৮

দেশ সেরা জোনাল ইনচার্জ নির্বাচিত হলেন টেকনাফের সাইফী

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ ♦ দেশের সেরা আর্থিক প্রতিষ্ঠান ফারইস্ট ইসলামী লাইফের দেশ সেরা জোনাল ইনচার্জ নির্বাচিত হয়েছেন টেকনাফ জোনাল ইনচার্জ সাইফুল ইসলাম সাইফী।

জানা যায়, ২২ সেপ্টেম্বর ২০১৮ ককসবাজারের পাঁচ তারকা মানের হোটেল লং-বীচ হল রুমে আয়োজিত কনফারেন্সে ফারইস্ট ইসলামী লাইফের মূখ্য নির্বাহী কর্মকর্তা আলহাজ্ব হেমায়েত উল্লাহ (সিইও), এডিশনাল ম্যানিজিং ডিরেক্টর আলহাজ্ব এমএ খালেক (সিএফও) ইস্টার্ন রিজিওনাল ইনর্চাজ (সাবি) আবদুল হালিম, চট্টগ্রাম ডিভিশন ইনর্চাজ (সাংবাদিক) মাহবুবুল মাওলা রিপন (একক), চট্টগ্রাম ডিভিশন ইনর্চাজ (সাবি) এম খোরশেদুল আলম, ককসবাজার সার্ভিস সেন্টার ইনর্চাজ মোঃ আমিনুল হক তাঁকে আনুষ্টানিকভাবে এ সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। এ সময় ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর চট্টগ্রাম ডিভিশনের সকল সার্ভিস সেন্টার ইনর্চাজ ও জোনাল ইনর্চাজগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ থেকে ২০১৮ সনের জুন পর্যন্ত টেকনাফ জোনাল ইনর্চাজ ব্যবসা ও পারফরমেন্স প্রমানে সক্ষম হন। তাঁর যোগ্যতা ও কর্ম নিষ্টার স্বীকৃতি স্বরূপ তাঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অভিনন্দন
দেশ সেরা জোনাল ইনচার্জ নির্বাচিত হয়ে কর্মনিষ্ঠার স্বীকৃতি সম্মাননা ক্রেস্ট লাভ করায় টেকনাফ সাংবাদিক ইউনিটি এবং টেকনাফ পৌর প্রেসক্লাব সাইফুল ইসলাম সাইফীকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

টেকনাফ সাংবাদিক ইউনিটির সেক্রেটারী নুরুল হোছাইন এবং টেকনাফ পৌর প্রেস ক্লাবের সভাপতি পৌর প্যানেল মেয়র আবদুল্লাহ মনির পৃথক বিবৃতিতে সকল সদস্যদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.