শনিবার, ১৩ Jul ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাটে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে ছিনতাইকালে চারজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার ফলতিতা এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- যশোরের বেনাপোলের ভবেরবের এলাকার ওয়াসিম ব্যাপারীর ছেলে সোহরাব ব্যাপারী (৪২), পিরোজপুরের উজিরপুর উপজেলার কাজী নুর হোসেনের ছেলে কাজী রিপন (৪৩), মাদারীপুরের আক্কাস গাজীর ছেলে জামান গাজী (৩২) এবং গাড়িচালক ময়মনসিংহের তারাকান্দা উপজেলার দোহার এলাকার মো. মতিয়ারের ছেলে মো. রুবেল হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফলতিতা বটতলার মৎস্য ব্যবসায়ী আনন্দ লালের কর্মচারী কলকলিয়া গ্রামের মনি সংকর বিশ্বাস সোমবার সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) ফকিরহাট শাখা থেকে সাত লাখ টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে মোটরসাইকেলে করে ফলতিতা যাওয়ার সময় বটতলার কাছাকাছি পৌঁছালে একটি মাইক্রোবাসে আসা কয়েকজন ডিবি পুলিশ পরিচয়ে মনি সংকরকে গাড়িতে ওঠানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাদের ধরে গণধোলাই শুরু করেন তারা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মাইক্রোবাসের চালকসহ চারজনকে আটক করে।

ফকিরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মো. খায়রুল আনাম জানান, ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় গাড়িচালকসহ চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions