শুক্র. ডিসে. ১৪, ২০১৮

টেকনাফের সেই আওয়ামিলীগ নেতা প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে ধৃষ্টতাপুর্ণ বক্তব্য রাখায় দলীয় পদ থেকে অব্যাহতি

টেকনাফে যে আওয়ামী লীগ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তুলনা করে এমপি বদিকে বেশি জনপ্রিয় বলে ধৃষ্টতাপূর্ণ বক্তব্য দিয়েছিলেন তাকে ১৫ সেপ্টেম্বর শনিবার দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সেই সঙ্গে এমন আপত্তিকর বক্তব্যের প্রতিবাদ না করায় উখিয়া-টেকনাফ আসনের দলীয় বিতর্কিত এমপি আবদুর রহমান বদি ও বিএনপি থেকে দলে অনুপ্রবেশকারী টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদকে কারণ দর্শাও নোটিশ দেওয়া হয়েছে।

শনিবার বিকালে টেকনাফ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে এক ঈদ পুনর্মিলনী সভা অনুষ্ঠিত হয়েছিল। টেকনাফের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি আবদুর রহমান বদি এবং বিশেষ অতিথি ছিলেন বিএনপি থেকে অনুপ্রবেশকারী টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ। তিনি (জাফর আহমদ) টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি।
সভায় টেকনাফের বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মেম্বার ও এমপি বদির অনুগত কয়েকজন আওয়ামী লীগ নেতা এমপি আবদুর রহমান বদির প্রশংসাসূচক বক্তব্য রাখেন। অনুষ্ঠানে এমপি বদির জনপ্রিয়তা ও গুণকীর্তন করতে গিয়ে টেকনাফ উপজেলা আওয়ামী লীগসহ সভাপতি এম জহির হোসেন বলেন, এমপি বদি এমনই জনপ্রিয় যে তাঁর সঙ্গে কোনো বিশ্ব নেতারও তুলনা হয় না।
এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রিতীমত চ্যালেঞ্জ ঘোষণা করে বসেন। এক পর্যায়ে তিনি বলেন, ‘এমপি বদি এমনই জনপ্রিয় যে তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে শেখ হাসিনাও বিপুল ভোটে পরাজিত হবেন। ’ গত ১০ সেপ্টেম্বর দৈনিক কালের কণ্ঠে এ সংক্রান্ত সংবাদ প্রকাশ হলে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.