রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত -১৭

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত -১৭

নিজস্ব প্রতিবেদক

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঝালকাটিতে পুকুরে পড়ে ১৭ জন নিহত হয়েছেন। শনিবার (২২ জুলাই) সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। । বাসটি ভান্ডারিয়া থেকে বরিশালে যাচ্ছিলো। গুরুতর আহত অবস্থায় আরও যাদের উদ্ধার করা হয়েছে এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম মাসুম।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সুত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে ভান্ডারিয়া থেকে অর্ধ শতাধিক যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলো বাসটি। পথিমধ্যে সদর উপজেলার ছত্রকান্দা এলাকায় পৌছলে ইউপি ভবনের সামনের মোড় ঘুরতেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা দৌড়াদৌড়ি করে উদ্ধারের চেষ্টা চালায়। ফায়ারসার্ভিস ও থানা পুলিশের দল ও ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় ২৫জন যাত্রীকে উদ্ধার করা হলেও এরমধ্যে ১৭ জন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে শিশু ও বৃদ্ধের সংখ্যাই বেশি। নিহতদের পরিচয় এখনও জানা যায় নি। গাড়িটিকে উদ্ধার করতে জেলা পুলিশের উদ্ধারযন্ত্র ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হয়। এখনও কি পরিমাণ যাত্রী বাসটিতে রয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেনি।

সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার জানান, যাত্রীবাহী বাসটি উল্টে পুকুরে পড়ে গেলে এখন পর্যন্ত মৃত ১৭ জনকে উদ্ধার করা হয়েছে। আহত আরও বেশ কয়েকজনকে হাসপাতালে নেয়া হয়েছে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions