রবিবার, ১৪ Jul ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

চাটমোহরে সড়কটির রাস্তা আছে কার্পেটিং নেই

চাটমোহরে সড়কটির রাস্তা আছে কার্পেটিং নেই

চাটমোহর (পাবনা) প্রতিনিধিঃ সড়ক ও জনপথ বিভাগের আওতায় পাবনার চাটমোহর-নাটোরের বড়াইগ্রাম লক্ষিকোল বাজার পর্যন্ত দীর্ঘ ২০ কিলোমিটার সড়কটির রাস্তা আছে কার্পেটিং নেই। চাটমোহর-হরিপুর রোড়ে সংস্কার কাজ শুরু হলেও চলছে ধীর গতিতে।

বড়াইগ্রাম থানার জোনাইল বাজার থেকে লক্ষিকোল বাজার পর্যন্ত সড়কটি একেবারেই বেহাল অবস্থায় পড়ে রয়েছে। ব্যস্ততম সড়কটি অসংখ্যা স্থানে ভেঙে খানাখন্দর সৃষ্টিসহ বড় বড় ঝুঁকিপূর্ণ গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তাটি এখন নিজেই অসুস্থ হয়ে পড়েছে। যা যানচলাচলের ক্ষেত্রে সড়কটি মারাত্মক ঝুঁকি ও প্রাণহানি আশঙ্কা রয়েছে। রাস্তাটির কয়েকটি স্থানে যাত্রীদের নামিয়ে দিয়ে যানবাহন পারাপার করছে গাড়ী চালকরা। জন গুরুত্বপূর্ণ এই সড়কটি দিয়ে প্রতিনিয়ত বাস-মিনিবাস, মালবাহী ট্রাক, সিএনজি, নছিমন-করিমন, মটরসাইকেলসহ বিভিন্ন ধরণের যানবাহন চলাচল করে। এসব যানবাহন চলতে গিয়ে ভাঙ্গণে পড়ে মারাত্মক দূর্ঘটনার কবলে পড়তে হচ্ছে প্রতিনিয়ত যাত্রীদের।

সচেতন মহল হাসাহাসি করে বলেন, সড়কটির রাস্তা আছে কার্পেটিং নেই। এলাকাবাসী দ্রুত খানাখন্দ সড়কটি সংস্কারের জন্য সড়ক ও জনপথ বিভাগের উর্ধতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেছেন। এব্যাপারে চাটমোহর উপজেলা প্রকৌশলী কর্মকর্তা রাজু আহমেদ জানায়, চাটমোহর থেকে হরিপুর সড়কের সংস্কারের কাজ শুরু হয়েছে। বড়াইগ্রাম জোনাইল-লক্ষিকোল বাজার পর্যন্ত নাটোরের আওতায় রয়েছে।

টিনিউজ/এইচআর

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions