চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ইয়াবা ও ফেনসিডিল ও ৩টি মটর সাইকেল উদ্ধার

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ২৩, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা সীমান্তে অভিযান চালিয়ে ৩টি মটর সাইকেল, ৭টি মোবাইল ও বিপুল পরিমান ইয়াবাসহ ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি। শনিবার দিবাগত রাত ৮টা হতে রোববার সকাল পর্যন্ত অভিযানে এসব মালামাল ও মাদক উদ্ধার করে ৫৯ বিজিবি। এসময় ৪ চোরাকারবারী পালিয়ে যায়। পলাতক মাদক ব্যবসায়ীরা হলো-বালিয়াদিঘী গ্রামের মৃত ওসমান গনির ছেলে সোবাহান মিয়া (৪০), শিয়ালমারা গ্রামের কুদ্দা ঘোষের ছেলে মোঃ মাইদুল (৪০), বালিয়াদিঘী গ্রামের মোঃ সাকিম হোসেনের ছেলে মোঃ তহুরুল (৩০) এবং একই গ্রামের মোঃ বাসু সরদারের ছেলে মোঃ শহীদুল ইসলাম।

 

রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমির হোসেন মোল্লা পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে রবিবার সকালে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সহকারী পরিচালক মোহম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএস এর নেতৃত্বে শিয়ালমারা সীমান্তে অভিযান পরিচালনাকালে অভিযুক্ত মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এসময় তারা তাদের ব্যবহৃত ৩টি মটর সাইকেল ও ৭টি মোবাইল ফোন ফেলে যায়। মটর সাইকেল তিনটি তল্লাসী করে ১৯৫০ পিস ইয়াবা ও ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। বিজিবি জানায়, পলাতক আসামীরা স্থানীয় সন্ত্রাসী ও চোরাকারবারী।

আটককৃত মালামাল ও মাদকের সিজার মূল্য আনুমানিক ১০ লক্ষ ১৭ হাজার টাকা বলেও জানায় ৫৯ বিজিবি। আটককৃত মালামাল ও পলাতক আসামীদের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে। সীমান্তে সকল ধরনের চোরাচালানের বিরুদ্ধে বিজিবি’র অভিযান অব্যাহত রাখতে কার্যকরী পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

সীমান্তবাংলা/রোহিত/২৩ মে