চাঁপাইনবাবগঞ্জে ৮ম দিনে বিধিনিষেধের ১১২ মামলা জরিমানা ৬৫৫০০ টাকা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৮, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে জারি করা কঠোর বিধিনিষেধের ৮ম দিন বৃহস্পতিবার অতিবাহিত হয়েছে। প্রতিদিনের মতো আজও জেলাজুড়ে জনসচেতনতামূলক অভিযান চালিয়েছে প্রশাসন। প্রতিদিন অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রশাসনকে সহযোগিতা করছে বগুড়া সেনানিবাসের ১১ পদাতিক ডিভিশনের সদস্যরা।


বৃহস্পতিবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রওশনা জাহানসহ অন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে জনসচেতনতামূলক অভিযান চালানো হয়। দুপুরে শান্তিমোড়ে ও হাসতপাল এলাকায় অভিযানে সহযোগিতা করেন ক্যাপ্টেন আশিক বিন আজাদের নেতৃত্বে সেনাসদস্যরা। শান্তিমোড়ে হোটেল তামান্নাসহ অন্যান্য খাবার হোটেলকে সতর্ক করা হয়। অভিযান চলাকালীন বিধিনিষেধ অমান্য করায় ১১ জনকে জরিমানা করা হয়।
এসময় সেনাবাহিনীর সদস্যরা করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধ করেন। পরে হাসপাতাল মোড়ে অভিযান চালানো হয়।


এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহনাজ পারভীন জানান, জেলাজুড়ে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক অভিযান চালানো হয়েছে। একই সময় বিধিনিষেধ অম্যানকারীদের জরিমানাও করা হয়। বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ১১২টি মামলা দায়ের করা হয় এবং সবমিলিয়ে ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

সীমান্তবাংলা/রোহিত/০৮ জুলাই