চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মার্চ ১৮, ২০২১

 

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জে শিশু বায়তুল হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।
আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক রবিউল ইসলাম এই রায়ের আদেশ দেন। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চাকপাড়া গ্রামের মঞ্জুর হোসেনের দুই ছেলে রহিম ও ফারুক হোসেন।

মামলার বিবরণে অতিরিক্তি পাবলিক প্রসিকিউটর এ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১০ সালের ১৯ জানুয়ারি রাতে টাকা-পয়সা সংক্রান্ত বিরোধের জেরে আসামি রহিম ও ফারুক তার মামাতো ভাই নজরুল ইসলামের পরিবারের ওপর ককটেল হামালা চালায়। এতে তার পরিবারের বেশ কয়েকজন সদস্য আহত হয়। এসময় আসামিদের ককটেল হামলা থেকে বাঁচতে পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে যাওয়ার সময় নজরুলের ভাতিজা ও ভাই নুরুল ইসলামের ছেলে বায়তুল (৭) ককটেলের হামলায় নিহত হয়। এ ঘটনায় ২০১০ সালের ২০ জানুয়ারি সদর মডেল থানায় মামলা দায়ের করেন চাচা নজরুল ইসলাম। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা আতাউর রহমান আসামি রহিম ও ফারুককে অভিযুক্ত করে ২০১০ সালের ৮ জুন আদালতে অভিযোগপত্র দায়ের করেন।
দীর্ঘ সাক্ষ্য প্রমাণ ও যুক্তিতর্ক শেষে আজ আসামিদের অনুপস্থিতিতে এই রায় প্রদান করেন বিচারক।

সীমান্যবাংলা/ শা ম/ ১৮ মার্চ ২০২১