চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশী পিস্তল ও গুলিসহ ০১ জন আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২

পারভেজ মামুন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ;

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার সংলগ্ন গোলাপ বাজার হতে আরগাড়া হাট যাওয়ার পাকা রাস্তার উপর থেকে দুটি বিদেশী পিস্তল,তিনটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলিসহ একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৫।
আটক কৃত আসামি শিবগঞ্জ উপজেলার মির্জাপুর নামোপাড়া গ্রামের মোঃ কেতাব আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৭)।
র‍্যাব-৫এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের, র‍্যাব-৫,এর একটি অপারেশন দল ২৩ এপ্রিল ২০২২ ইং তারিখে রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজারে গোলাপ বাজার হতে আরগাড়া যাওয়ার পাকা রাস্তার দক্ষিণ পার্শের তোজাম্মেল হক পিতা মৃত ফরিদ উদ্দিন এর বসত বাড়ীর পূর্ব দিকের ফাকা জায়গা হতে ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহ্রিয়ার, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে (ক)০২টি বিদেশী পিস্তল (খ) ০৩টি ম্যাগাজিন (গ) ০৩ রাউন্ড গুলি (ঘ)০১টি মোবাইল সেট এবং (ঙ)০১টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ শরিফুল ইসলাম (২৭), পিতা-মোঃ কেতাব আলী, গ্রাম -মির্জাপুর নামোপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জথকে হাতেনাতে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।