চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৪ মাদক সেবী আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

র‌্যাবের চলমান মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় অভিযান চালিয়ে ১৪ মাদক সেবীকে আটক করেছেন র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচর গ্রামস্থ ডাঃ আ. ম মেসবাহুল হক (বাচ্ছু ডাক্তার) স্টেডিয়ামের উত্তর পশ্চিম দিকে দর্শক গ্যালারির নিচ থেকে তাদেও আটক করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে, মোঃ হালিম (৩৫), মোঃ সুজন মিয়া (৩৯), মোঃ হেলাল (৩৫), মোঃ দুলাল আলী (৩৫), শ্রী গৌতম (৫০), মোঃ রবিউল ইসলাম (২৫), মোঃ বাবু (২৫), মোঃ নয়ন আলী (১৯), মোঃ জাফিরুল (৩০), মোঃ শাহিন (৩৫), মোঃ রবিন বাবু (৫৬), ব্রোজেন সরকার (৪০), মোঃ শাহীন (১৯) ও মোঃ সাদ্দাম (২৯)।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায়।এঘটনায় চাঁপানবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা রুজু করা হয়েছে।

সীমান্তবাংলা/রম/১৭ অক্টোবর ২০২১