চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে পিস্তল, ওয়ান শুটারগান,গুলি ম্যগাজিন সহ গ্রেফতার ১

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুন ২৭, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জ র্র্যাব ক্যাম্পের অভিযানে ০১ টি বিদেশি পিস্তল, ০১ টি ওয়ান শুটারগান ও ০৪ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

শনিবার (২৬ জুন) সন্ধ্যা ৬ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র্র্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মহানন্দা টোলপ্লাজার সন্নিকটে, জেলা শিল্পকলা একাডেমির সামনে মেইন রাস্তার উপর একটি অভিযান পরিচালিত হয়।

উক্ত অভিযানে সন্দেহভাজন বেশকিছু যানবাহন (বিশেষত, পাওয়ার টিলার) ও চালকদের তল্লাশিকালে পাওয়ার টিলার চালক মো: ফারুক (২৭) এর হেফাজত হতে ০১ টি বিদেশি পিস্তল, ০১ টি ওয়ান শুটার গান, ০১টি ম্যাগাজিন ও ০৪ রাউন্ড গুলি, তার দেখানো মতে এবং সাক্ষীদের উপস্থিতিতে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ফারুক জেলার সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের অরুণবাড়ী গ্রামের মোঃ বদিউজ্জামান ও ফিরোজা বেগমের ছেলে।
পরবর্তীতে পাওয়ার টিলার সহ উক্ত অস্ত্র ও গোলাবারুদ জব্দ করা হয়। প্রাথমিক তদন্তে জানা যায় যে, ধৃত আসামী মো: ফারুক একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। তার নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান অব্যাহত রয়েছে।
এ সংক্রান্তে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় “অস্ত্র আইন ১৮৭৮” এ একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।

সীমান্তবাংলা/রোহিত/২৬ জুন