চাঁপাইনবাবগঞ্জে রহনপুর আড্ডা সড়কে ফের ডাকাতি

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২

পারভেজ মামুন,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর আড্ডা সড়কে ফের ডাকাতি হয়েছে। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সড়কের নজরপুর নামক স্থানে সংঘটিত হয়।

ঘটনায় জানা যায়, বুধবার রাত ১টা ১৫মিনিটের দিকে রহনপুর থেকে ট্রাক বোঝাই ভুট্টা নিয়ে বগুড়ার উদ্দেশে যাচ্ছিল দুটি ট্রাক। যাত্রাপথে নজরপুর নামক স্থানে রাস্তায় ব্যারিকেড দেয়া দেখলে তারা থেমে যায়। ট্রাক নিয়ে আমার সাথে সাথে নামলে পার্শ্ববর্তী ধানের ক্ষেত থেকে অতর্কিত মুখোশধারী ৫/৬ জন ডাকাত এসে তাদের ওপরে হামলে করে। ডাকাতদের হামলায় ট্রাক ড্রাইভার মাহাতাব(৪৫), আকতারুল (৩৫) ও হেল্পার আমিনুর খান(২৯), রুবেল ওরফে গুধা(১৭) আহত হয়। হঠাৎ করে পুলিশ চলে আসলে ডাকাতরা দ্রুততম সময়ের মধ্যে তিনটি মোবাইল ও নগদ ৭হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এদিকে সেসময় আড্ডার দিক থেকে আসছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তাদির বিশ্বাস সহ কয়েকজন।তারা আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মু্ক্তাদির বিশ্বাস জানান, আমরা সে সময় এনায়েতপুরের দিক থেকে আসলাম। আরেকটু হলেই হয়ত ডাকাতের কবলে পড়তাম। কিন্তু পুলিশ এসে পড়াতে ডাকাতরা পালিয়ে যায়। ফলে আল্লাহর অশেষ রহমতে আমরা বেঁচে গেছি। আহত ট্রাক ড্রাইভার আমিনুরকে উদ্ধার করে মেডিকেলে ভর্তি করি।

আহত ট্রাকচালক আমিনুর জানান, আমরা দুটি ট্রাক নিয়ে চারজন বগুড়ার উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে নজরপুর নামক স্থানে ব্যারিকেড দেখে ট্রাক থামিয়ে নেমে পড়ি।এসেই হঠাৎ পার্শ্ববর্তী ঝোপঝাড় থেকে হাসুয়া,লাদনা, লাঠি ও রামদা নিয়ে অতর্কিতভাবে ৪ জন ডাকাত আমাদের ওপর আক্রমণ চালায়। তাদের আক্রমণে আমরা সবাই কমবেশি আহত হয়। এসময় টহলরত পুলিশের একটি গাড়ি এদিকে আসলে ডাকাতরা আমাদের মোবাইল ফোনে টাকা পয়সার লুট করে পালিয়ে যায়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার দাস জানান, পুলিশি তৎপরতায় বেশ কয়েকজন ডাকাতকে গ্রেপ্তার করার ফলে অনেক দিন যাবত এলাকায় কোন ডাকাতি হয়নি। কিন্তু গ্রেপ্তারকৃত ডাকাতদের মধ্যে কেউ কেউ জামিনে বেরিয়ে এসেছে আবার এই ধরনের ঘটনা ঘটাতে পারে বলে তিনি আশঙ্কা করছেন। অনতিবিলম্বে সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হবে বলে তিনি জানান।