চাঁপাইনবাবগঞ্জে নাচোলে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটক ৫

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২

 

পারভেজ মামুন চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে আটকনাচোলে র‌্যাবের অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৫ জন অসাধু কম্পিউটার ব্যবসায়ী গ্রেফতার। রোববার (১৭ এপ্রিল) রাতে নাচোল থানাধীন রাজবাড়ী বাজারে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মোঃ আবুল কাশেমের ছেলে তুষার আলী (২৮), নিজাম উদ্দিনের ছেলে রতন আলী (২২), মৃত খবির উদ্দিনের ছেলে রুবেল (৩৫) মজিবুর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪), জনাব শাহাবুদ্দিনের ছেলে ফিরোজ মাহমুদ (৩০) কে হাতেনাতে আটক করা হয়।
রাজশাহী সিপিসি-১ র‌্যাব -৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে অসাধু কম্পিউটার ব্যবসায়ীরা পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে রাজবাড়ী এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট হস্তান্তর করছে’ এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে নাচোল থানাধীন রাজবাড়ী বাজারে পৃথক অভিযান পরিচালনা করে ৫টি কম্পিউটার মনিটর,৫টি সিপিইউ, ৫টি হার্ডডিস, ১৫টি কম্পিউটার ক্যাবলসহ জব্দ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ আটককৃতদের বিরুদ্ধে নাচোল থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

সীমান্তবাংলা / ১৮ এপ্রিল ২০২২