চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৪৫টি ভারতীয় মোবাইল ফোন সেট জব্দ

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৪, ২০২১

পারভেজ মামুন”চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ-

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৪৫টি ভারতীয় মোবাইল ফোন সেট জব্দ, ৪ জুলাই, ২০২১
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কিরণগঞ্জ সীমান্তে চোরাইপথে আসা ভারতীয় মোবাইল ফোন সেট জব্দ করেছে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন। গত ৩ জুলাই শনিবার দিবাগত রাতে রহনপুর ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে চালানো অভিযানে ৪৫টি ভারতীয় ফোন সেট জব্দ করা হয়।
রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা রবিবার দুপুরে জানান, রহনপুর ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে বিজিবির বিশেষ টহল দল কিরণগঞ্জ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৭/৩-এস হতে আনুমানিক ৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে চাঁদশিকারী গ্রামে অভিযান চালায়। অভিযানে চোরাইপথে আসা ৪৫টি ভারতীয় বিভিন্ন কোম্পানির মোবাইল ফোন সেট উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার হওয়া মোবাইল ফোনের আনুমানিক মূল্য ৯ লাখ ১ হাজার টাকা।
রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আমীর হোসেন মোল্লা জানান, বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

সীমান্তবাংলা/রোহিত/০৪ জুলাই