রবিবার, ১৪ Jul ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

চলচ্চিত্রের নয়া জুটি তানিন-আসিফের ‘সিগন্যাল’

চলচ্চিত্রের নয়া জুটি তানিন-আসিফের ‘সিগন্যাল’

প্রথমবারের মতো জুটি বাঁধলেন চিত্রনায়িকা তানিন সুবাহ ও চিত্রনায়ক আসিফ ইমরোজ। ‘সিগন্যাল’ শিরোনামের ছবিতে একসাথে দেখা যাবে এই জুটিকে। চলচ্চিত্রটি পরিচালনা করবেন নির্মাতা সায়মন তারিক। টিএস ক্রিয়াটিভ মিডিয়ার প্রথম প্রয়াস ‘সিগন্যাল’। ছবিটি প্রযোজনা করছেন তাছলিমা বেগম।

সোমবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে অনুষ্ঠিত হয় নতুন চলচ্চিত্রটির মহরত। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, নির্মাতা মুশফিকুর রহমান, নির্মাতা ছটকু আহমেদ, হেলেনা জাহাঙ্গীর, বড় দা মিঠু, তারিক আনাম খান, গাজী মাজারুল ইসলাম, মুনিরা মিঠু, সুশীল, সাংবাদিকসহ চলচ্চিত্রের অনেকেই।

এ সময় গুনী নির্মাতা ছটকু আহমেদ বলেন, আমাদের চলচ্চিত্র এখন একটা খারাপ সময় যাচ্ছে। তবে আমার বিশ্বাস আমরা সবাই মিলে কাজ করলে আবার চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে।

নতুন চলচ্চিত্র সম্পর্কে তানিন সুবহা বলেন, ‘টিএস ক্রিয়াটিভ মিডিয়ার প্রথম প্রয়াস ‘সিগন্যাল’। এই ছবিতে দর্শক নতুন এক তানিন সুবহাকে খুঁজে পাবে। চমৎকার একটি গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে। এ চরিত্রে প্রথম অভিনয় করব। আমার জন্য একটু কষ্টের হবে। তবুও গল্পের প্রয়োজনে এটা আমি করবো। এমনকি দর্শকদের চাহিদা অনুযায়ী কাজটা করার চেষ্টা করবো। সবাই জানেন আমাদের চলচ্চিত্রর অবস্থা ভালো নেই। তাই সবাই এক হয়ে চলচ্চিত্রর সোনালী যুগ ফিরিয়ে আনতে সমস্যাগুলো সমাধান করতে হবে। তাহলে ফিরিয়ে পাবে আমাদের হারানো সেই সোনালী দিন।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী জানুয়ারি মাসে ছবিটির শুটিং শুরু হবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions