চট্টগ্রামের পটিয়ার কুসুমপুরায় তুচ্ছ ঘটনার জের: এক ব্যবসায়ীকে ছু‌রিকাঘা‌তে হত্যা

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: মে ১৭, ২০২১

এন আলম, প‌টিয়াপ্রতি‌নি‌ধি:

মৌসু‌মি আমই যেন কেড়ে নিল এরশাদের প্রাণ। দুপুর আনুমানিক ২টায় এরশাদ আমগাছে আম পাড়তে যায়। একই এলাকার হোসেনের ছেলেদের ম‌ধ্যে আমপাড়া নিয়ে তর্ক হয়। উপ‌স্থিত লোকজ‌ন দুইপক্ষকে শান্ত ক‌রে। কিন্তু এই শান্ত অশান্তি‌তে রুপ নেয়। খুনিরা উৎ‌পে‌তে অপেক্ষায় ছিল। এরশাদ কখন বের হয়। বেলা গ‌ড়ি‌য়ে সন্ধ্যা নামে। আসে ভাই নাছিরকে বাইক চালিয়ে। খুনিরা এরশা‌দের পিছনদিক থেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। খু‌নিরা দ্রুত স্থান ত‌্যাগ ক‌রে। ঘটনাস্থলেই ছটফট কর‌তে কর‌তে মারা যায় এরশাদ। এই সা‌থে এরশাদ‌কে ছু‌ড়িকাঘাত থে‌কে গি‌য়ে সে‌ও আহত হয় বড় ভাই নাছির।

সময় তখন রাত এগারোটা অাশপা‌শের লোকজন জড়ো হলে চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যান দুজনকে। ডাক্তার এরশাদকে মৃত্যু ঘোষণা করে। এখন চিকিৎসারত আছেন বড়ভাই নাছির।

হত‌্যাকারিরা একই এলাকার বাসিন্দা। এ নির্মম হত‌্যার বিচার চান প‌রিবা‌রের সদস‌্যরা। দ্দিাহা‌ড়ে এমন মৃত‌্যু এলাকায় আর যেন দ্বিতীয়বার না হয় দ্রুত পু‌লি‌শি হস্ত‌ক্ষেপ চায় এলাকাবাসী।

পটিয়া থানা ইনচার্জ রেজাউল করিম এর সা‌থে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি জানান, ঘটনা‌র বিষয় তি‌নি জান‌তে পেরেছেন। অ‌ফিসার ইনচার্জ আশ্বস্থ ক‌রে ব‌লেন, এরশাদের পরিবার মামলা করলেই দ্রুত আসামিদের গ্রেপ্তার করা হ‌বে।

সীমান্তবাংলা/ ১৭ মে ২০২১