শুক্র. ফেব্রু. ২৮, ২০২০

চকরিয়া থানার কার্যক্রম পরিদর্শন করলেন এএসপি সার্কেল কাজী মতিউল

কক্সবাজারের অন্যতম বৃহত্তম উপজেলা চকরিয়ায় থানা পুলিশের দ্বিতীয় অর্ধবার্র্ষিকী কার্যক্রম পরিদর্শন করেছেন কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম।

রবিবার (২৪ নভেম্বর) তিনি এ কার্যক্রম পরিদর্শন করেন। এদিন বেলা ১১টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার চকরিয়া থানায় পৌঁছলে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার শামশুল আরেফিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান  ফুলের তোড়া দিয়ে তাকে বরণ করে নেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার রুমে গিয়ে থানা পুলিশের দ্বিতীয় অর্ধবার্ষিকী কার্যক্রম পরিদর্শন করেন এএসপি সার্কেল কাজী মো. মতিউল ইসলাম । এসময় তিনি থানা পুলিশের সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন এবং পুলিশের কার্যক্রমকে আরো গতিশীল করার নির্দেশনা দেন। কার্যক্রম পরিদর্শন শেষে তিনি থানা কম্পাউন্ডের ভেতরে উপপরিদর্শক (এসআই) সহকারী উপপরিদর্শক (এএসআই) পদমর্যদার পুলিশ কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পাশাপাশি থানায় দায়ের হওয়া বিভিন্ন মামলা সমুহের অগ্রগতির ব্যাপারে খোঁজ খবর নেন এবং এ ব্যাপারে করনীয় বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন। আগামীতে থানা পুলিশের কার্যক্রম সচ্চতার সাথে আরো গতিশীল করারও নির্দেশনা প্রদান করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মো. মতিউল ইসলাম।

এ সময় সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শামশুল আরেফিন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী ও অপারেশন অফিসার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিনসহ থানা পুলিশের বিভিন্ন ক্যাটাগরির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.