মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
ঘুমধুমে বিপুল পরিমান বিদেশী সিগারেট উদ্ধার, সিএনজি জব্দসহ আটক:২

ঘুমধুমে বিপুল পরিমান বিদেশী সিগারেট উদ্ধার, সিএনজি জব্দসহ আটক:২

 

কক্সবাজার প্রতিনিধি:
নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের বিশেষ অভিযানে ৭৫০ প‌্যাকেট বিদেশী সিগারেটসহ দুই ব‌্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ মে) নাইক্ষ‌্যংছড়ি থানাধীন ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) সোহাগ রানার নির্দেশনায় এসআই পাভেল মল্লিকের আভিযানিকদল গোপন সংবাদের ভিত্তিতে ০৩ নং ঘুমধুম ইউপি’র ০৫নং ওয়ার্ডস্থ। টিভি টাওয়ার সংলগ্ন উখিয়া-টেকনাফ সড়কে ইয়াহিয়া রাবার বাগানের প্রবেশ মুখে পাকা রাস্তার উপর তল্লাশী অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় সন্দেহজনক একটি সিএনজি সিগন্যাল দিলে দুজন ব‌্যক্তি দৌড়ে পালাতে গিয়ে পুলিশের হাতে আটক হয়। পরে সিএনজির ভিতরে থাকা দুই ব‌্যক্তির ৭৫০ প‌্যাকেট (৭৫ বক্স) বিদেশী সিগারেটসহ আটক করতে সক্ষম হয় পুলিশ।

এসময় পাচার কাজে ব‌্যবহারিত একটি সিএনজি গাড়ি যাহার রেজিঃ নং- কক্সবাজার- থ- ১১-১৫৪৩ জব্ধ করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হল: পালংখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড চোখালী এলাকার আবু শামার পুত্র কেফায়েত উল্লাহ(২৯) এবং ক‌্যাম্প:৯ এর ব্লক জি ২৭ এর সমুলুক’র পুত্র ইসমাঈল(২২)।

ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ(ইন্সপেক্টর) সোহাগ রানা এ প্রতিবেদককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে একটি সিএনজি তল্লাসী করে ৭৫ বক্স মায়ানমার সিগারেটসহ দুই ব‌্যক্তিকে আটক করতে সক্ষম হয় পুলিশ এবং পাচার কাজে ব‌্যবহারিত একটি সিএনজি গাড়ি জব্ধ করা হয়েছে।

নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) টানটু সাহ বলেন, বিদেশী সিগারেটসহ আটক ব‌্যক্তিদেরকে সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা প্রক্রিয়াধীন এবং পুলিশের মাদক বিরোধী অভিযান অব‌্যাহত থাকবে।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions