গাইবান্ধায় চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১

গাইবান্ধা সদরের রামচন্দ্রপুর ইউনিয়নে ফরহাদ কামাল বিপুল নামে এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। গুরুত্বর অসুস্থ অবস্থায় ফরহাদকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই চেয়ারমান প্রার্থী নিজেই বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (৯ নভেম্বর) রাতে সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফ খাঁ বাসুদেবপুর পোসাগির মোড় এলাকায় এই ঘটনা ঘটে। ফরহাদ কামাল বিপুল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের মৃত আব্দুল বাকী সরকারের ছেলে।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ফরহাদ কামাল বিপুল মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহর থেকে বাড়ি ফেরার পথে রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফ খাঁ বাসুদেবপুর পোসাগির মোড় এলাকায় এলে তার ওপর অতর্কিত হামলা চালান ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ ও তার লোকজন। এ সময় তাদের হাতে থাকা লোহার রড ও ধারালো বেকী দ্বারা বুকে কুপিয়ে ফরহাদকে জখম করেন। পরে তাকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ১৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০/৬০ কে আসামি করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ ঢাকা টাইমসকে জানান, এ ঘটনায় থানায় অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

(সীমান্তবাংলা/১০নভেম্বর/জেবি/ইযা)

 

সংবাদটি শেয়ার করুন