ক্যান্সার আক্রান্ত সাঈফকে বাঁচাতে এগিয়ে আসুন।

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়ন এর শফিকুর রহমানের সন্তান সাঈফ। স্বপ্ন দেখেন বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ইঞ্জিনিয়ার হবেন। অদম্য মেধাবীর এমন স্বপ্ন দেখতেও তো দোষ নেই, কেননা বিভাগের শ্রেষ্ঠ ফলাফল নিয়ে তিনি বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পার করেছেন। কিন্তু এ মেধাবীর স্বপ্নপূরণে পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছে মরণঘাতী ক্যানসার।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগ থেকে সিজিপিএ ৪ এর মধ্যে ৩.৯৯ অর্জন করেন তিনি। নিজ বিশ্ববিদ্যালয়ে কিছুদিন সহকারী শিক্ষক হিসেবে কাজ করে বর্তমানে তিনি কাজ করছেন বাংলাদেশের অন্যতম একটি সফটওয়ার ডেভেলপমেন্ট কোম্পানির সফটওয়ার ইঞ্জিনিয়ার হিসেবে।

হ্যাঁ, সেই মেধাবী সাইফ নিজেই এখন লিভার ক্যানসারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৩৫ লাখ টাকা। ইতোমধ্যে ব্যবস্থা হয়েছে ১৫ লাখ টাকা। ডাক্তারের দেয়া সময়সীমা মাত্র ১ মাস, যা পেরিয়ে গেলে লিভার ট্রান্সপ্ল্যান্ট সম্ভব হবেনা। ডাক্তারের পরামর্শ অনুযায়ী, যথাসম্ভব দ্রুত দেশের বাইরে নিয়ে যেতে হবে। টাকা ব্যবস্থা হচ্ছে না বলে এখনও চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে পারছেন না।

মানবিক দিক বিবেচনা করে আসুন মেধাবী সাইফুলকে বাঁচাতে একটু পাশে দাঁড়াই। আপনার একটু সাহায্যই পারে সাইফুলকে সুস্থ করে তুলতে।

সাহায্য পাঠানোর ঠিকানা:

১)  বিকাশ/নগদঃ ০১৫১৫২৮৫১৮৬ (পার্সোনাল)- জাইন, বিকাশ/নগদঃ ০১৮৭৭৮১৭১৩৭ (পার্সোনাল)- রিদু
বিকাশ/নগদঃ ০১৫১৫২৮৫২৬৪ (পার্সোনাল)- পাভেল, বিকাশ/নগদঃ ০১৬৩৪১৩৯০০৩ (পার্সোনাল)- তৌফিক

২. সাইফুল ইসলাম সোহেল, হিসাব নং- ২১৮৩৫৩১০৪৬০০১, সিটি ব্যাংক লিমিটেড, বনানী শাখা (রোগির ব্যাংক একাউন্ট); ফয়সাল, হিসাব নং- ১১০১৫১০০৭০৬৭০, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (ডিবিবিএল), ধানমন্ডি ব্রাঞ্চ; রিদুয়ান ফেরদৌস, হিসাব নং- ২৩০৩৬৬৭০৫৩০০১, সিটি ব্যাংক লিমিটেড, বনানী শাখা

বর্তমানে সাঈফ গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালে অ্যাসোসিয়েট প্রফেসর ডা. হারিদাশ সাহা (প্রতাপ) এবং প্রফেসর ডা. সাঈদা রহমানের তত্ত্বাবধানে রয়েছেন।