শনিবার, ১৩ Jul ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

কক্সবাজার সদর উপজেলা মৎস্যজীবীলীগের ১১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

কক্সবাজার সদর উপজেলা মৎস্যজীবীলীগের ১১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

 

  • আহবায়ক জসিম উদ্দিন ও মনি কাঞ্চন সদস্য সচিব

🖋️এন আলম আজাদ

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের কক্সবাজার সদর উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জসিম উদ্দিন কে আহবায়ক ও মনি কাঞ্চন দে কে সদস্য সচিব করে ১১ সদস্যের এ কমিটি গঠন করা হয়।কমিটি গঠন কল্পে এক মত বিনিময় সভা গত বুধবার( ৩১ মে) চৌফলন্ডী ব্রীজ চত্বর সংলগ্ন গ্রীণভিউ সেন্টারে অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্যজীবীলীগের সভাপতি এ কে এম আজিজুল হক চৌধুরী।সাধারণ সম্পাদক দুলাল দাশ এ সভায় প্রধান বক্তা ছিলেন। জেলা শাখার সাবেক সদস্য সচিব মোঃ তৈয়ব ও সাংগঠনিক সম্পাদক এন আলম আজাদ বিশেষ অতিথির বক্তব্য রাখেন। সভায় প্রধান অতিথি তার বক্তৃতায় আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় প্রধানমন্ত্রী করার প্রত্যয়ে নৌকা প্রতীকের বিজয়ে সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুতি গ্রহণ ও জামাত বিএনপির সকল নৈরাজ্য প্রতিরোধে এ কমিটিকে অদম্য ভূমিকা পালন করতে হবে বলে স্মরণ করিয়ে দেন।তিনি স্মার্ট দেশ গঠনে মৎস্যজীবীলীগ নেতাকর্মীদের সংগঠনকে আরও শক্তিশালী করার তাগিদ দেন।ফরিদুল আলমের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় অন্যান্যদের মধ্যে চৌফলন্ডী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এহসানুল হক এহেসান,সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান জিকু,বিশিষ্ঠ সমাজ সেবক হাজী ঈসমাইল,ইউপি মেম্বার উছাচিং রাখাইন,মৎস্যজীবী নেতা নুরুল কবির বাঙালি, আবদুল হান্নান কামাল,আমান উল্লাহ, নাছির উদ্দীন,মহিলা নেত্রী শারমিন আকতার,সেলিম চৌধুরী,হাজি ফরিদুল আলম সিকদার, সাজ্জাদুল ইসলাম, জাহেদুল ইসলাম মানিক, মহিউদ্দিন আজাদ মৌং নুরুল আমিন,নুরুল আজিম সোনামিয়া,রফিকুল ইসলাম কাজল,মৌং সিরাজুল ইসলাম, রমজান আলী, মিয়া হোসেন, নাসির উদ্দীন, সেফায়েত উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।


সভার দ্বিতীয় অধিবেশনে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে ও সাংগঠনিক সিদ্ধান্তে আগামী তিন মাসের মধ্যে সম্মেলন সম্পন্ন্যের নির্দেশ দিয়ে ১১ সদস্যের সদর উপজেলা আহবায়ক কমিটির ঘোষণা দেন জেলা কমিটি। কমিটির যুগ্ম আহবায়করা হলেন,ওয়াসিম মিয়া (ভারুয়াখালী)পারভিন আকতার ও আবদু রহিম (চৌফলন্ডী)।সদস্যরা হলেন,সেফায়েত,মোঃ শাহাদাত,আবদু জলিল,মোঃ আলম,ইকবাল হোসেন ও জসিম উদ্দিন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions