শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

এবার কৌশিক সেন-জয়া

এবার কৌশিক সেন-জয়া

ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা কৌশিক গাঙ্গুলী ‘বিসর্জন’ আর ‘বিজয়া’র সিক্যুয়ালের পর নতুন সিনেমা ‘অর্ধাঙ্গিনী’-এর কাজ শুরু করতে যাচ্ছেন। যেখানে ওপারের শক্তিশালী অভিনেতা কৌশিক সেনের বিপরীতে বাংলাদেশের জয়া আহসান অভিনয় করবেন। ছবিতে কলকাতার চূর্ণী গাঙ্গুলিও অভিনয় করতে যাচ্ছেন। বিষয়টি একাধিক ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে শুটিং ইউনিট। কৌশিক গাঙ্গুলির সঙ্গে কৌশিক সেনের প্রথম কাজ ছিল ‘শূন্য এ বুকে’। এরপর ‘দৃষ্টিকোণে’ সিনেমায়ও হাজির হয়েছেন তিনি। তবে সেটা অতিথি চরিত্রে। এবার তিনি কৌশিক গাঙ্গুলির ছবিতে নায়ক হিসেবে আসছেন।
এ ছবিতে আরো অভিনয় করছেন অভিনেতা অম্বারিশ ভট্টাচার্য ও সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যের ছেলে পুরব। ছবির গল্পে জয়া আহসান ও চূর্ণীকে শক্তিশালী ব্যক্তিত্বের মহিলা হিসেবে দেখা যাবে। এদিকে জয়া সর্বশেষ কাজ করেছেন অতনু ঘোষের ‘রবিবার’ চলচ্চিত্রে। এ ছবিতে তার সহঅভিনেতা হিসেবে রয়েছেন প্রসেনজিৎ। ছবিটি ভারতের পর বাংলাদেশেও চলতি মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।
টিনিউজ/এফএইস

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions