শনিবার, ১৩ Jul ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

এওচিয়া দানিশ চৌধুরী বাড়ীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ  আয়োজনে ১৪তম ঈদ উৎসব অনুষ্ঠান সম্পন্ন 

এওচিয়া দানিশ চৌধুরী বাড়ীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ  আয়োজনে ১৪তম ঈদ উৎসব অনুষ্ঠান সম্পন্ন 

আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি:

২৩ এপ্রিল ২৩-রবিবার বিকেলে বিগত বছর ন্যায় এবছরও জাকজমকপুর্ণ আয়োজনে ঐতিহ্যবাহী সাতকানিয়া উপজেলার আওতাধীন এওচিয়া দানিশ চৌধুরী বাড়ীর উদ্যোগে ১৪তম ঈদ উৎসব অনুষ্ঠান উদযাপিত হয়।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব এমরান হোসেন চৌধুরী ও অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব মোহাম্মদ শফিকুল আজম চৌধুরী,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট নারী নেত্রী ও আই আই ইউ সি ট্রাষ্টি বোর্ডের সদস্য এবং ফিমেল একাডেমি জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

এ সময় মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন ” দানিশ চৌধুরী বাড়ির ঈদ উৎসব’ দক্ষিন চট্টগ্রামে একটি ব্যতিক্রমি আয়োজন, এই সামাজিক আয়োজনে মেধাবী শিক্ষার্থী তৈরি হয়, ভ্রাতৃত্ব ও পারিবারিক সম্পর্ক উন্নতি হয়। মিসেস রিজিয়া রেজা চৌধুরী আলোকিত সমাজ বিনির্মানে তরুণ প্রজন্মদের উদ্দেশ্যে ইসলামের আলোকে গঠনমুলক দিক নির্দেশনা দেন এবং দানিস চৌধুরী বাড়ির অদ্বিতীয় প্রোগ্রামের ভূয়সী  প্রশংসা করেন।
অনুষ্ঠানে দানিশ চৌধুরী বাড়ির আলোকিত ব্যক্তিত্ব ও বিশিষ্ট শিক্ষাবিদ, বিজেজিএ’র ডাইরেক্টর  জনাব মুরিদুল আলম চৌধুরী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে  মেধাবী শিক্ষার্থীদের
মাঝে শিক্ষা সনদ ও শিক্ষা উপকরণ বিতরন করা হয় এছাড়াও সামজে বিশেষ অবদান রাখা আলোকিত ব্যাক্তিদেরকে পুরস্কৃত  করা হয়। জনাব শফিকুল আজমের স্মার্ট ও প্রানবন্ত সঞ্চালনায় পুরো অনুষ্ঠান বিশেষ  উপভোগ্য হয়ে ওঠে – পাঁচ শতাধিক দর্শকের উপস্থিতিতে এমন সুন্দর আয়োজন আর কোথাও তেমন একটা দেখা যায় না।
উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিদের মাঝে আরো উপস্থিত ছিলেন, জনাব নেজাম উদ্দিন মোস্তফা জামাল চৌধুরী, জনাব শহীদুল আলম চৌধুরী (রোমেন)জনাব আনোয়ার হোসেন চৌধুরী, জনাব মোহাম্মদ ছফি চৌধুরী, নুরুল আজিম চৌধুরী, মোস্তফা সেলিম চৌধুরী, শহিদুল ইসলাম চৌধুরী (শাহীন)প্রমুখ।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions