মঙ্গল. অক্টো. ২৩, ২০১৮

উখিয়ায় শাহিনের বিরুদ্ধে গরু আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ উখিয়ায় ঈদুল আযহা উপলক্ষ্যে উপজেলা প্রেসক্লাব ও উখিয়া প্রেসক্লাবকে দেয়া গরুটি নিয়ে কর্মরত গণমাধ্যম কর্মীদের মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
প্রসঙ্গত গত কোরবানীর দিন উখিয়া উপজেলা প্রশাসন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিনকে যৌথভাবে ১টি গরু অনুদান হিসেবে প্রদান করে।

ওই সময় গরুটি ক্লাবের নতুন পুরাতন সকল সদস্যদের নিয়ে বন্টন বা ভোজনের আয়োজনের কথা বলে কথিত সভাপতি সরওয়ার আলম শাহীনের তত্তাবধানে তার শ্বশুড়ের হেফাজতে রাখা হয়।

কিন্তু দীর্ঘ একমাস পার হলেও কথিত উক্ত গরুর ব্যাপারে উভয় ক্লাবের সদস্যদের সাথে কোন আলোচনা না করে প্রতারনার আশ্রয় নিয়ে গত কয়েকদিন ধরে বলে বেড়াচ্ছেন যে, তার শ্বশুড় বাড়িতে রাখা গরুটি হারিয়ে গেছে। এই ব্যাপা‌রে উ‌খিয়া প্রেসক্লা‌বের সাধারন সম্পাদক ব‌লেন, উপ‌জেলা প্রশাসনের পক্ষ থে‌কে এক‌টি গরু গ্রহণ ক‌রে‌ছে আ‌মি জা‌নি ত‌বে গরু‌টি এখন কোথায় আ‌ছে তা জা‌নিনা।

গতকাল ২অক্টোবর উপজেলা প্রেসক্লাব উখিয়ার সভাপতি মো: মিজান উর রশীদ মিজান, সাধারণ সম্পাদক সাংবাদিক মোসলেহ উদ্দিন স্বাক্ষরিত উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে দায়েরকৃত অভিযোগে উল্লেখ্য যে, তারা নিশ্চিত যে, উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরোয়ার আলম শাহিন লোভে পড়ে উক্ত গরুটি অন্যত্র বিক্রি বা হস্তান্তর করে আত্মসাতের পায়তারা করছেন।

এ ব্যাপারে আত্মসাৎ কৃত গরুটি উদ্ধারে উপজেলা প্রশাসন উখিয়ার বরাবরে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ খবর