উখিয়ায় ইয়াবা,স্বর্ণালংকার ও নগদ টাকা সহ ৩ রোহিঙ্গা আটক

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১

 

এম. এ. রহমান সীমান্ত;;

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ইয়াবা,নগদ টাকা ও স্বর্ণের বার সহ ৩ চোরাকারবারিকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

বিষটি নিশ্চিত করে ৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান,বুধবার(১ ডিসেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ৮এপিবিএন পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খানের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ’র নেতৃত্বে ক্যাম্প-৯’র এফ-৪ ব্লকের রোহিঙ্গা মৃত হামিদ হোসেনের ছেলে মো.ইদ্রিস(১৯) কে ৮হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

পরে আটক ইদ্রিসের তথ্যানুযায়ী ক্যাম্প-১০’র জি/১০ ব্লকের আবুল হোসেনের ছেলে মো. সেলিম(১৮)’র শেড থেকে ৩টি স্বর্ণের বার, ৪টি স্বর্ণের আংটি, ১টি লকেট, স্বর্ণের চেইন, কানের দুল সহ ৪৭ ভরি ৫ আনা ৪ রতি স্বর্ণালংকার ও নগদ ৫৬ হাজার টাকা সহ তার মা ছুরা খাতুন(৩৫) কে গ্রেফতার করা হয়।৮ এপিবিএন কমান্ডিং অফিসার পুলিশ সুপার মোহাম্মদ সিহাব কায়সার খান পিপিএম বলেন,মঙ্গলবার গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী পানবাজার রোহিঙ্গা ক্যাম্প-৯’র এফ-৪ ব্লকের রোহিঙ্গা ইদ্রিস ও ক্যাম্প-১০’র জি-১০ ব্লকের রোহিঙ্গা সূরা খাতুনের বসতঘরে অভিযান চালিয়ে ৪৭ভরি স্বর্ণ,৫৬ হাজার টাকা ও ৮হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

সীমান্তবাংলা / ১ ডিসেম্বর ২০২১