শনিবার, ১৩ Jul ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

উখিয়ায় অভিনব কৌশলে জু‌য়েলার্স থে‌কে ৪‌টি স্ব‌র্নের চেইন নি‌য়ে উধাও 

উখিয়ায় অভিনব কৌশলে জু‌য়েলার্স থে‌কে ৪‌টি স্ব‌র্নের চেইন নি‌য়ে উধাও 

নুর মোহামদ সিকদার, উ‌খিয়া (কক্সবাজার) : উখিয়ায় বাপন জুয়েলার্স থেকে ১ভরি ওজনের ৪ টি স্বর্ণের চেইন নিয়ে গেল এক কার্ডধারী প্রতারক।
আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা উখিয়া উপ‌জেলা সদর ষ্টেশনস্হ জিএম মার্কেটের নীচ তলায় বাপন জুয়েলারীতে ঢুকে ২২ ক্যারেটের ৪ টা স্বর্ণের চেইন দিতে বলে। এসময়  প্রতার‌কের স্ত্রী উখিয়া ষ্টেশনস্হ জেলা পরিষদ ডাকবাংলোতে অবস্থান কর‌ছে ম‌র্মে জু‌য়েলারীর মা‌লিক‌কে জানায় যে, স্ত্রী‌কে দেখাতে হবে। সেখা‌নে নি‌য়ে দেখা‌তে দোকানদার অনিহা প্রকাশ কর‌লে প্রতারক ইউএনও নিকারুজ্জামানের মেয়েকে উপহার দেয়ার কথা ব‌লে।
দোকানদার রা‌তের বেলায় ডাকবাং‌লোর পাহা‌ড়ে যে‌তে অপারগতা করলে মোবাইল করে ইউএনও নিকারুজ্জামান চৌধুরীকে। এই নিকার তুমি কোথায়, তোমার মেয়ের জন্যে স্বর্ণের চেইন ক্রয় করছি। তারপর প্রতারক নিজ প‌কেট থে‌কে ডেপুটি কমিশনার নামের কার্ডটা দোকানদারকে ধ‌রি‌য়ে দিলে কিছুটা বিশ্বাস আ‌সে। তার সাথে ৩ জন দোকানদার বাংলোতে যায়। তারপর ড্রইংরুমে বসতে দিয়ে নাস্তার ব্যবস্হা করে কেয়ার‌ টেকা‌রের  মাধ্যমে।
এই সময় ওই ডেপুটি কমিশনার নাম ব্যবহারকারী প্রতারক লোকটি পাশের রুমে তার স্ত্রীকে দেখাবার নাম করে স্বর্ণের চেইন নিয়ে অন্য রুমে ঢুকে প‌ড়ে। আসতে বিলম্ব হলে উকিঁ দিয়ে দেখে রুমের পিছনের দরজা খুলে পালিয়ে গেছে। তখন দোকানদার ও তার ২সঙ্গী দাড়োয়ানকে ধরে নি‌য়ে উপ‌জেলার ইউএনও নিকারুজ্জামান চৌধুরীর কার্যালয়ে নিয়ে গেছেন বলে ব্যবসায়ী সমিতির সভাপতি একেরামুল হক  এর সত‌্যতা নি‌শ্চিত ক‌রেন।
সীমান্ত বাংলা/১৭সেপ্টেম্বর২০২০/ ইবনে যায়েদ

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions