শুক্র. আগস্ট ২৩, ২০১৯

উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ মাদক কারবারি আটক

সীমান্ত বাংলা রিপোর্ট> উখিয়া উপজেলায় অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ টাকাসহ হামিদ হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব ১৫। তার কাছ থেকে ৫৭০০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ১ লাখ ৭০ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তি উপজেলার বালুখালী পূর্ব বাড়ির বিল এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। আজ শনিবার ভোররাত সাড়ে ৩টার দিকে অভিযানটি পরিচালনা করা হয় বলে জানায় র‍্যাব।

র‍্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন ১৫, ক্রাইম প্রিভেনশন কম্পানি ১, টেকনাফ ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট (নৌবাহিনী) মির্জা শাহেদ মাহতাব (এক্স, পিপিএম, বিএন) জানান, নিজ বসতঘরে ইয়াবা মজুদ ও কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ১৫ এর একটি দল বালুখালী পূর্ব ফাড়ি এলাকার হামিদ হোসেনের বাড়িতে অভিযান চালায়। বাড়িতে তল্লাশি চালিয়ে র‍্যাব সদস্যরা ৫৭০০ পিস ইয়াবা ও ১ লক্ষ ৭০ হাজার ৪০০ টাকা নগদ উদ্ধার করে। এ সময় বাড়ির মালিক মাদক কারবারি হামিদ হোসেনকেও আটক করা হয়।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব আরো জানান, আটককৃত মাদক কারবারি বাংলাদেশে আশ্রিত পুরাতন রোহিঙ্গা। তার কাছ থেকে উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৮ লাখ ৫০ হাজার টাকা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৯ অনুযায়ী উখিয়া থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ খবর