আদালতে মিথ্যা তথ্য দিয়ে হয়রানির অভিযোগ বিবাদী ছৈয়দ হোছাইনের 

SIMANTO SIMANTO

BANGLA

প্রকাশিত: জুলাই ৫, ২০২২

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের নয়া বাজারে গভীর রাতে পূর্ব শত্রুতার জের ধরে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রুমা ফার্মেসীর দোকানদার হাফেজ নুরুল হোছাইনকে প্রাণনাশের হুমকি দিয়ে ভয়ভীতি প্রদর্শন করে অস্ত্রের মুখে জিম্মি করে দোকানে রক্ষিত প্রায় ১০ লক্ষ টাকার ঔষধ ও মালামাল সহ ক্যাশে থাকা নগদ ১ লক্ষ টাকা লুটপাট করেছে বলে আদালতে মিথ্যা অভিযোগ দিয়ে গত ১৬ জুন কক্সবাজার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাফেজ মোহাম্মদ নুরুল হোসাইন বাদী হয়ে আমি ছৈয়দ হোছাইন সহ ৯ জনের বিরুদ্ধে একটি সি, আর, মামলা দায়ের করে। যার মামলা নং ২৩৯/২০২২ ইং।

অভিযোগকারীরা হলেন,জাগীর হোসাইন,জিয়াবুল হোসাইন,ছৈয়দ হোসাইন,তামরুল হাসনান,মাঈনুদ্দীন,রিফাত,আকাশ, আলিফ ও সাবিনা ইয়াসমিন আরও কয়েক জনকে অজ্ঞাতনামা রেখে ফৌজদারী মামলা দায়ের করা হয়।

সুত্রে জানা যায়,বিবাদী ছৈয়দ হোছাইন,টেকনাফ উপজেলার হোয়াইক্যং নয়া বাজারস্থ রুমা ফার্মেসীর মালিক হয়। উল্লেখিত অভিযোগ কারীগণ ও অজ্ঞাতনামা ১০/১৫ সন্ত্রাসীসহ পূর্ব শত্রুতার জের ধরে ১৯ ই জুন গভীর রাত দুইটার দিকে পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বর্ণিত বাড়ির দেয়াল হাতুড়ি ধারা ভেঙে আশি হাজার টাকার ক্ষতি সাধন করে বলে আমিসহ আরো কয়েকজন কে জড়িয়ে মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে বিভিন্ন ভাবে
হায়রানি করে আসছে।

এ বিষয়ে অভিযুক্ত মিথ্যা মামলার আসামি ছৈয়দ হোছাইনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান,যে দোকানের জন্য আমার নামে আদালতে অভিযোগ করা হয়েছে,ঐ দোকানের মালিকানাধীন আমি,আমার বড় ভাই হাফেজ নুরুল হোসাইন গরীব ছিলো বিধায় আমি উনাকে আমার দোকান টা করার জন্য অনুমতি দিই।
এবং তিনিই আমার মালিকাধীন দোকান টা নিজের পক্ষে নিয়ে ফেলার জন্য আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করে মামলা দিয়ে আসছে।

আসামি ছৈয়দ হোছাইনের পক্ষে ম্যাজিষ্ট্রেটৈর রেকর্ডের আদেশ নামা নিম্নে দেওয়া হলো।