রবিবার, ১৪ Jul ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

‘আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার’ : ডা: দিলীপ এমপি

‘আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার’ : ডা: দিলীপ এমপি

 

মো: খায়রুল ইসলাম :

আলহাজ্ব ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশকে উন্নয়নের মাধ্যমে এগিয়ে উন্নতশীল রাষ্ট্রে পরিনত করাই এ সরকারের একমাত্র লক্ষ্য। তিনি বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। যে কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা বাড়ছে।

নরসিংদীর পলাশের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলিপের পক্ষ থেকে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, ইমাম ও শিক্ষকদের সংবর্ধনা দেয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আজ শনিবার সকালে চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে চরসিন্দুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ সংবর্ধনা দেখা হয়। চরসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন রতনের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ। এ সময় আরো বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান কারিউল্লাহ সরকার, সেলিনা আক্তার, শিক্ষক প্রতিনিধি সুলতান উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোজ্জামেল হোসেন মন্টু প্রমুখ।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions