শুক্র. নভে. ১৫, ২০১৯

অবশেষে মুখ খুললেন তামিম ইকবাল

সীমান্ত বাংলা রিপোর্ট> বুধবার ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন মাহমুদউল্লাহরা। বাংলাদেশ দল তিনটি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট খেলতে ভারতে গিয়ে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু এই সফরে নেই দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। কেননা স্ত্রী অন্তঃসত্ত্বা থাকায় ভারত সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান।

আর বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিশাল এক স্ট্যাটাস দিয়েছেন তামিম, যাতে পরিষ্কার করেছেন কেন ভারত সফরে যেতে পারছেন না। সেই সঙ্গে নিজের ও পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন দেশসেরা ওপেনার।

তামিম তার স্ট্যাটাসে বলেন, আপনারা জানেন, পারিবারিক কারণে ভারত সফর থেকে আমি বিরতি নিয়েছি। এই সিরিজে খেলতে না পেরে আমি নিজেও ভীষণ হতাশ। বাংলাদেশ প্রথমবার ভারতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাচ্ছে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপেও আমাদের প্রথম ম্যাচ এই সফরে। এই সফর ও নতুন মৌসুমের জন্য আমি খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছিলাম। দেশের বাইরে গিয়ে আলাদা করে এক মাস ফিটনেস ট্রেনিং করেছি। দেশে ফিরে ব্যাটিং অনুশীলন করেছি। শারীরিক ও মানসিকভাবে দারুণ প্রস্তুতি নিয়েছি। কিন্তু তার পরও সফরে যেতে পারছি না, কারণ কখনও কখনও পরিবার ও আপনজনের পাশে ক্রিকেট গৌণ হয়ে ওঠে।

তিনি আরো বলেন, আমি ও আমার স্ত্রী আমাদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় দিন গুনছি। আমার স্ত্রীর শারীরিক অবস্থার কারণে আমাদের ধারণার চেয়ে একটু বেশি সময় ওকে হাসপাতালে থাকতে হচ্ছে। আমার মনে হয়েছে, এই সময়টায় ওর পাশে আমার থাকা উচিত। এজন্যই ছুটি নিতে হয়েছে। এমনিতেই পরিবার থেকে অনেকটা সময় আমরা দূরে থাকি, তাদেরকে প্রাপ্য সময়টুকু দিতে পারি না। আমাদের পরিবারের সদস্যরা অনেক ত্যাগ স্বীকার করেন। অন্য অনেক সময় না পারলেও জীবনের এই সময়গুলোতে অন্তত পরিবার আমাকে পাশে চাইতেই পারে।

তামিম তার স্ট্যাটাসে আরো বলেন, আমি আমার দলকে মিস করব, ক্রিকেট মাঠকে মিস করব। তবে জীবনের এই গুরুত্বপূর্ণ সময়ে স্ত্রী যেন আমাকে মিস না করে, সেটুকু নিশ্চিত করতে চেয়েছি। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি। ইনশাল্লাহ খুব দ্রুতই আবার আমাকে মাঠে দেখতে পাবেন। কঠিন সময়ে পাশে থাকার জন্য ও সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ খবর