মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

শিরোনামঃ
নরসিংদীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উল্লাপাড়ায় মাইক্রোবাস-অটোভ্যান মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক নি’হ’ত। নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘ’র্ষ, আহত ৪ ঘুমধুমে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪ সেন্টমা‌র্টিন দ্বীপ নি‌য়ে বাকযুদ্ধ – মেজর না‌সিরু‌দ্দিন(অব) পিএইচ‌ডি রা‌সেল ভাইপার সা‌পের কাম‌ড়ে আক্রান্ত কৃষক এখ‌নো সুস্থ  রাসেলস ভাইপার নিয়ে আতঙ্ক না ছড়িয়ে সচেতন হওয়ার পরামর্শ বিশেষজ্ঞদের এক ছাগল কিনেই বেরিয়ে এলো মতিউর-লাকী দম্পতির থলের বেড়াল ভারতকে হারিয়ে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে মরিয়া টাইগাররা
অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাজায় শোকাহত মানুষের ঢল

অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর যানাজায় শোকাহত মানুষের ঢল

হুমায়ুন ক‌বির জুশান  ■  মাটি ও মানু‌ষের প্রিয় নেতা কক্সবাজা‌রের উখিয়া উপ‌জেলা প‌ষি‌দের চেয়ারম‌্যান ও স‌বেক উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি অধ‌্যক্ষ হা‌মিদুল হক চৌধুরী চিরনিদ্রায় শায়িত হয়েছেন।

বৃহস্পতিবার, ২৩‌ মে সকাল ১০ টার সময়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। তিনি ১ স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
শুক্রবার, ২৪ মে বিকেল ৩টার সময় উখিয়া উচ্চবিদ্যালয় খেলার মাঠে মরহুমের যানাজার নামাজ অনুষ্ঠিত হয়। যানাজার ইমামতি করেন, পটিয়া মাদ্রাসার পরিচালক ওবাইদুল্লাহ হামজা। যানাজা শেষে উখিয়া কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।
বর্ষীয়ান এই শিক্ষাবিদ ও রাজনৈতিবিদ‌ অধ্যক্ষ হামিদুল হকের যানাজায় অংশ নিতে পটিয়া চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে উখিয়া উচ্চবিদ্যালয়ের মিনি স্টেডিয়ামে উপ‌স্থিত হয়। তাকে এক নজর দেখা ও বিদায় জানাতে হাজারো ভক্ত, অনুসারী, ও রাজনৈতিক ব্যক্তিবর্গ দোয়া ও শ্রদ্ধাভ‌রে শেষ বিদায় জানান।

সফল এই রাজনী‌তিবিদ মা‌টি ও মানু‌ষের প্রিয় নেতা হ‌য়ে উঠার আগে উখিয়া বঙ্গমাতা ফ‌জিলাতু‌রন্নছা মু‌জিব ম‌হিলা ক‌লে‌জের প্রতিষ্টাতা অধ্যক্ষ ছি‌লেন। তিনি উখিয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ছিলেন।
তাঁর মৃত‌্যু‌তে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রি শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিযেছেন। তাঁর মৃত্যুতে উখিয়া বাসী একজন মহান ব্যক্তিকে হারাল।
যানাজা পূর্ব রামু-কক্সবাজার সদর এমপি সাইমুম সরওয়ার কমল হইফ তার বক্তব্যে শিক্ষাব্যবস্থার সার্বিক উন্নয়নে মরহুমের বিশেষ অবদানের কথা শ্রদ্ধাভ‌রে স্বরণ করেন। এছাড়াও এম‌পি আশেক উল্লাহ র‌ফিক, মেয়র মু‌জিবুর রহমান, মেয়র মাহাবুব রহমান, ইউএন‌ও উখিয়া, উখিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, সা‌বেক উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান শাহজালাল চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গির কবির চৌধুরী সহ আরও ব‌্যক্তিবর্গ মরহুমের মৃত্যুতে গভীর শোক ও সববেদদনা প্রকাশ করেছেন।

পোষ্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© কপিরাইট ২০১০ - ২০২৪ সীমান্ত বাংলা >> এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ

Design & Developed by Ecare Solutions